মার্কারির এ এআই-পাওয়ার সহযোগীতে চ্যাটজিপিটি আপনাকে এখনই কেনাকাটা করতে সহায়তা করতে পারে

মারকারি.jpg

মার্কেট একটি ডিজিটাল মার্কেটপ্লেস যা দ্বিতীয় হাতের সম্পদ বিক্রয় এর জন্য কাজ করে এই সপ্তাহে নতুন মারচেট এআই এর বেটা সংস্করণ ঘোষণা করেছে। এটি একটি নতুন ভার্চুয়াল শপিং অ্যাসিস্ট্যান্ট, যা কৃত্রিম বুদ্ধিমত পাওয়া শক্তিশালী চ্যাটজিপিটি-র দ্বারা শক্তিশালী হয়েছে।

নতুন মার্চেন্ট এআই ফিচার ইতিমধ্যে লাইভ এবং গ্রাহকদের পাশে সেটি স্থাপিত আছে যাতে তারা সাইট ভ্রমণ করে খুব সহজে পণ্য খুঁজে পাবে এবং পণ্যগুলি অনুসন্ধান এবং স্ক্রোল করে সময়সাপেক্ষ করতে হবে না।

এছাড়াও: শীঘ্রই এজিটি কর্মসংস্থানের ২৫% কাজ স্বয়ংক্রিয়ভাবে করে নিতে পারবে, এখানে কোনগুলি সবচেয়ে (এবং কম) ঝুঁকিপূর্ণ

মের্কারি একটি অনলাইন স্টোর যেখানে হাতে দ্বিতীয়বার ব্যবহৃত কোন পণ্য ক্রয় বা বিক্রয় করতে চাইমুখ ওপরগুলি স্বাগতম। এটি একটি ভার্চুয়াল থ্রিফ্ট স্টোরের মতো।

চ্যাটজিপিটি, বিং চ্যাট এবং গুগল বার্ড এমন জেনারেটিভ এআই মডেল হলেও সার্চ ইঞ্জিনের বদলে মানুষ চ্যাটবটগুলি ব্যবহার করছেন এবং মার্সারি এর মতো অ্যাপসগুলি সার্চ ফিচারের বিকল্প হিসেবে সম্ভবতা দেখে এগুলি গ্রাহকদের জন্য একটি এআই চ্যাটবট বিকল্প উপস্থাপন করছে।

আরোও: আপনার বিল না স্ট্যাক, আপনার কলসেট স্ট্যাক করুন: সেরা থ্রিফট অ্যাপস

মার্চারীতে মার্চ্যাট এআই চালানোর জন্য চ্যাটজি.পিটি ব্যবহার করা হলো যা বিশ্বব্যাপীভাবে লেখার মডেলের ক্ষমতা দিয়েছে। "এই প্রযুক্তিতে আমরা কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে মার্কেটপ্লেসের উপর কাজ সহজ করতে পারছি এবং মার্কেটপ্লেসটিতে বিভিন্ন জিনিস বিচার করতে পারছি, " ব্যাখ্যা করেছেন মার্চারী মার্কেটপ্লেসের মার্কেটিং পরিচালক জন লাগার্লিং।

"আমরা আশা করি যে জেনারেটিভ এআই আমাদের গ্রাহক অভিজ্ঞতার উন্নয়নে হতে সক্ষম হবে এবং ক্রেতা এবং বিক্রেতাদের জন্য পুনরায় বিক্রয় অভিজ্ঞতাকে আরো আকর্ষণীয় করার অতিরিক্ত উপায় উন্মুক্ত করবে," তিনি যোগ করেছেন।

এছাড়াওঃ টেমু কি বিশ্বস্ত? এই বিপুল জনপ্রিয় শপিং অ্যাপ সম্পর্কে কি জানা আছে

আপনি Mercari.com/Merchat এ যেতে Merchat AI নির্বাচন করলেন তখন আপনি একটি রিয়েলটাইম সংলাপ করতে পারেন AI চ্যাটবটের সাথে এবং আপনি চাইলে লঘু বা বিস্তারিত বিবরণ দিয়ে আপনার চাহিদা প্রকাশ করতে পারেন।

বটটি কিছু পরিষ্কারকরণ প্রশ্ন দিতে পারে যা আপনার উপস্থিতির উপর ভিত্তি করে আপনাকে দেখাতে যা দরকার সে সমস্ত মেরসারি লিস্টিং পার করবে এবং আপনার ব্যক্তিগত প্রয়োজন অনুসারে সম্ভাব্যতা বেশি নিখিল পরামর্শ সেদ্ধ হবে।

সম্পর্কিত নিবন্ধসমূহ

আরও দেখুন >>