২০২৩ সামাজিক মাধ্যমের জন্য শীর্ষ ৬টি চ্যাটজিপিটি এলার্নাটিভ

চিত্র 6

গত বছরে মোট ১৩৭ মিলিয়ন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী যুক্ত হয়েছেন। এর মানে হল আপনার সোশ্যাল মিডিয়া থেকে পরবর্তী গ্রাহক খুঁজার ১৩৭ মিলিয়ন সুযোগ আছে।

ব্র্যান্ড এবং ব্যক্তিগতভাবে লোক সামাজিক মাধ্যম ব্যবহার করে তাদের ব্যবসাকে দ্বিগুণ বা তারও বেশি বাড়িয়ে নিতে শুরু করেছেন। আপনি কেন একটি সুযোগ ছেড়ে দিবেন?

ওপেনএআই দ্বারা চ্যাটজিপিটি দিয়ে এখন সামাজিক মাধ্যমে ব্র্যান্ড তৈরি করা খুবই সহজ, আপনার ব্যবসাকে চাড়ান্ত করতে।

হ্যাঁ! ChatGPT বিষয়সমূহে মনোযোগ দেওয়া এবং সোশ্যাল মিডিয়ার জন্য পোস্ট লেখা এবং ট্রেন্ডিং পোস্ট দেখে আবৃতি পরিচালনায় সাহায্য করতে পারে। আপনি আপনার প্রবৃত্তি সর্বাধিক বহুল পাশাপাশি এই ChatGPT প্রম্পট সোশ্যাল মিডিয়া দেখতে পারেন।

যদিও চ্যাটজিপিটি যা করে শিল্পী তার জন্য অবিশ্বাস্য, তবু সোশ্যাল মিডিয়ার জন্য নির্মিত নয়। ফলস্বরূপ এটি কিছু সীমাবদ্ধতা সহযোগিতা করে।

এই লেখায়, আমরা আপনাকে এই সীমাগুলির মাধ্যমে নেওয়া হয় এবং সোশ্যাল মিডিয়ার জন্য ChatGPT এর মতন শক্তিশালী বিকল্পগুলি নিয়ে যাবো যা সীমাগুলি অতিক্রম করে।

সামাজিক মাধ্যমে তালাকপ্রাপ্ত একটি চ্যাটজিপিটি এলার্নাটিভ কেন না?

সামাজিক মাধ্যমে চ্যাটজিপিটির বিকল্পে গভীরভাবে সমালোচনা না করে আগে চলে যাই। চলো দেখা যাক কেন আমাদের একটি চ্যাটজিপিটির বিকল্প প্রয়োজন।

চ্যাটজিপিটির দক্ষতা মর্মবিন্যাস হতে পারে, তবে এটি অপূর্ণ নয়। নির্দিষ্ট সীমার জন্য উত্তরগুলি অপ্রস্তুত এবং খারাপ হতে পারে।

  • ChatGPT এর প্রশিক্ষণ তথ্য কেবলমাত্র ২০২১ এ সীমিত। আপনি যদি এতদিনের সমস্ত ঘটনার উপ-to-date বিষয়বস্তু ভিত্তিক সোশ্যাল মিডিয়া কন্টেন্ট তৈরি করতে নিজেকে পরিপূর্ণ করে তার মধ্যে নিরাপত্তার নিশ্চয়তা নিশ্চিত করতে চান, তবে ChatGPT আপনাকে সেই কাজে সাহায্য করতে পারবে না।
  • তবে ChatGPT একটি সমস্যা হল যে এটি এআই চিত্র তৈরি করতে পারে না যা Instagram মতো প্ল্যাটফর্মে কন্টেন্ট তৈরির জন্য একটি অসাধারণ সীমাবদ্ধতা হতে পারে।
  • ChatGPT ভয়েস কমান্ড বা উত্তর সমর্থন করে না। তখনি যত লম্বা প্রম্পট তার সমস্ত এটি একটি উত্তর পেতে টাইপ করা।
  • আপনাকে একাধিক ট্যাব সংযোজন করে ব্যবহার করতে হবে কারণ ChatGPT একটি ক্রোম এক্সটেনশান নেই।
  • বা একটি ডেস্কটপ / ল্যাপটপ আছে অথবা আপনি আপনার মোবাইল ব্রাউজারে ChatGPT ওয়েব সংস্করণ ব্যবহার করার ফলে বস্তবায়ন করতে হয় কারণ ChatGPT একটি মোবাইল অ্যাপ সরবরাহ করে না।
  • ChatGPT এপিআই পরিচালিত করেছে কিন্তু এটি ChatGPT এ একই সীমাবদ্ধতাগুলি আছে।
  • ChatGPT সার্ভার বৃদ্ধি কমপক্ষে এতদিন তথ্যপ্রবাহ ব্যবস্থাপনা করতে পারে না, যা বিশেষ করে ChatGPT অধিকার আক্রমণ হওয়ার কারণে।
  • ইতালি এখন ChatGPT নিষিদ্ধ করেছে যা এর বিকল্প দেখতে আরও গুরুত্বপূর্ণ।

সামাজিক যোগাযোগের জন্য আপনি চ্যাটজিপিটি থেকে ভালো চ্যাটজিপিটি বিকল্প কেন না নিবেন?

আসুন অন্বেষণ শুরু করি!

সোশ্যাল মিডিয়ার জন্য ৬টি ChatGPT বিকল্প

ইন্টারনেট পূর্ণতঃ একটি এআই টুলে ভরপুর, কিন্তু আপনার প্রয়োজনীয়তার উপর ভিত্তি করে সামাজিক মাধ্যমের জন্য সেরা চ্যাটজিপিটির বিকল্প খুঁজে পাওয়া খুব বিরক্তিকর হতে পারে।

তাই, আমরা আপনার জন্য ভারী কাজটি করে নেওয়ার চেষ্টা করেছি, এবং এখানে সমাজ মাধ্যমের জন্য সেরা 6 টি ChatGPT বিকল্প রয়েছে যা প্রতিষ্ঠান এবং কন্টেন্ট সৃষ্টিকারীরা বিবেচনা করতে হবে।

  1. চ্যাটসনিক
  2. রাইটসনিক
  3. পো বাই কোরা
  4. মাঞ্চ
  5. অটোমাটা
  6. পোস্টলি

চলো আমরা চ্যাটজিপিটির একটি একটি বিকল্পকে বিস্তারিত দেখা যাক।

চ্যাটসনিক

সামাজিক মাধ্যম এর জন্য ChatGPT এর প্রথম পছন্দ হল সুপারপাওয়ারস ⚡ের সাথে একইসমান চ্যাট সফটওয়্যার যা ChatSonic নামে পরিচিত। এটি GPT 3.5 প্রযুক্তি উপর নির্ভর করে তৈরি করা এবং NLP + ML প্রযুক্তি ব্যবহার করে লিখিত এবং চিত্র উৎপাদন প্রক্রিয়া স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন করে।

চিত্র 9

এটি সোশ্যাল মিডিয়া পোস্টগুলির জন্য টেক্সট কন্টেন্ট এবং এর সাথে মিলছে অনন্য এআই ইমেজ তৈরি করতে পারে। যদি আপনি আপনার সোশ্যাল মিডিয়া পথে কোথাও শুরু করার সন্দেহ করেন, তবে ChatSonic আপনাকে কন্টেন্ট স্ট্র্যাটেজি থেকে কন্টেন্ট তৈরি এবং বিতরণে নির্দেশ করতে পারে ⏳

চ্যাটসনিকের জব-ড্রপিং বৈশিষ্ট্যগুলি দ্বারা কেবল কন্টেন্ট তৈরি করার চেয়ে আরো অনেক কিছু করা যায়।

১। সত্যমূর্ত্ত, প্রাসঙ্গিক এবং প্রাসঙ্গিক জবাব উৎপন্ন করুন।

গুগলের সাথে শক্তিশালী ইন্টিগ্রেশন দেওয়ার ফলে, চ্যাটসনিক শুধুমাত্র সত্যিকারভাবে সময়সূচীভাবে হালকা তথ্য সংগ্রহ করে। আপনি যদি এখনো সন্দেহবোধ করেন, তবে চ্যাটসনিক প্রতিটি উত্তরের জন্য সোর্স লিঙ্ক যোগ করেছে যাতে আপনি উত্তরের সত্যতা পরীক্ষা করতে পারবেন।

2. ব্যক্তিগত মোড

আপনি যদি ফিটনেস এর মতো নির্দিষ্ট একটি বিষয়ে সোশ্যাল মিডিয়া কন্টেন্ট তৈরি করে এক্সপার্ট মতো মতো মদেল দেখতে চান, তবে আপনি চ্যাটসনিক এর ব্যক্তিগত অবতারগুলি সঙ্গে কথা বলতে পারেন যেমন পার্সোনাল ট্রেনার, গণিত শিক্ষক, ক্যারিয়ার কাউন্সেলর ইত্যাদি।

৩। মহনীয় এআই শিল্প

আপনি আপনার সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য সঠিক চিত্রটি খুঁজতে স্টক ফটো প্ল্যাটফর্মগুলি নিরবহে পরিত্যক্ত করতে পারেন এবং চ্যাটসনিক ব্যবহার করতে সক্ষম হন যা অদলবদলে একক এআই চিত্র উৎপন্ন করে।

৪। ভয়েস কমান্ড এবং প্রতিক্রিয়া

ভয়েস দিয়ে কথোপকথন আরও দ্রুত এবং উপকারী হবে এবং ChatSonic সাথে সংযোগ হবে।

৫। কথোপকথন মনে রাখে

নতুন বিষয়ে পিভট করতে চ্যাটসনিকের মেমোরি বাটন বন্ধ করতে এবং নতুন প্রশ্ন করার জন্য আন করুন।

৬। কথোপকথন সম্পাদনা, ভাগ করুন এবং ডাউনলোড করুন

সুবিধাসহকারে চ্যাটসনিক আলাপবাহীগুলো সহজেই ডাউনলোড করুন, সম্পাদনা করুন এবং শেয়ার করুন, যা পরবর্তীতে আবার মনে করতে পারেন, অতিরিক্ত এক্সটেনশানের প্রয়োজন নেই।

৭। এপিআই

চ্যাটসনিকের সাহায্যে চ্যাটজিপিটি এপিআইর মাধ্যমে আপনার বিদ্যমান সফটওয়্যার অ্যাপ্লিকেশনগুলিতে সমন্বয় করে ঘন্টার হালকা সময় বাঁচান।

ChatSonic এর উপর একটি বিস্তারিত গাইড এখানে রয়েছে ChatGPT API ব্যবহারের ক্ষেত্র

8। ক্রোম এক্সটেনশন

সোশ্যাল মিডিয়া কন্টেন্ট তৈরি এবং ট্রেন্ডিং পোস্টগুলির উত্তর মাত্র কয়েক সেকেন্ডে দিতে চ্যাটসনিক ক্রোম এক্সটেনশন ম্যাজিক যেভাবে কাজ করে।

 

9. মোবাইল অ্যাপ

উৎসাহ কিছুই থেকে আসতে পারে এবং যেকোনো সময়ে। তাই চলুন সাথে সাথে সোশ্যাল মিডিয়া পোস্ট তৈরি করতে ChatSonic মোবাইল অ্যাপ ব্যবহার করা যাক?

10. বটসনিক

এছাড়াও, বোটসনিক উপস্থাপন সহ চ্যাটসনিক আপনার গ্রাহক সমর্থনকে আরও আকর্ষণীয় করার জন্য একটি নতুন পদক্ষেপ নেয়েছে। স্মার্ট এবং প্রাসঙ্গিক জবাবের সাথে বোটসনিক গ্রাহকদের উল্লাসিত করে।

সামাজিক মাধ্যমের জন্য ChatSonic উদাহরণসমূহ

এখন সামাজিক মিডিয়ার জন্য কিছু চ্যাটসনিক উদাহরণগুলি দেখুন।

১। সোশ্যাল মিডিয়া ক্যালেন্ডার তৈরি করা

চিত্র ৫.png

ইনস্টাগ্রামের জনপ্রিয় একটি অনুষ্ঠান হলো অসাধারণ AI এর মাধ্যমে নির্মিত ইমেজ তৈরি করা।

চিত্র-১৭.png

3. চ্যাটসনিক ক্রোম এক্সটেনশন ব্যবহার করে ভাইরাল টুইট লিখুন

চিত্র ৪.png

৪। আপনার লিংকডইন বার্তাগুলির জন্য তাৎক্ষণিক জবাব তৈরি করুন

image7.png

চ্যাটসনিকের মূল্য নির্ধারণ

প্রথম বার সাইন আপ করার সাথে আপনি সরাসরি 10,000 টি বিনামূল্যে শব্দগুলি ব্যবহার করে ChatSonic ব্যবহার করতে পারেন। আরও প্রয়োজন হলে, আপনি মাসিক পরিকল্পনার জন্য কমপক্ষে $19/ মাসের সাথে সাবস্ক্রাইব করতে পারেন এবং বার্ষিক পরিকল্পনার উপর অতিরিক্ত প্রতিশত ছাড় পেতে পারেন। যেখানে ChatGPT Plus শুরু হয় $20/ মাসে এবং কোনও অতিরিক্ত বৈশিষ্ট্য নেই।

চ্যাটসনিক এবং চ্যাটজিপিটি প্লাস এর মূল্য তুলনা করা যখন, চ্যাটসনিক সম্পূর্ণ জয়ী হয় উপযোজনী মূল্যের সাথে, এটি সোশ্যাল মিডিয়ার জন্য সেরা চ্যাটজিপিটি বিকল্প।

উইটসনিক

কন্টেন্ট প্রয়োজনের জন্য এক প্রবাদসম্পন্ন গন্তব্য হলো রাইটসনিক। এটি একটি এআই লেখার টুল যা ব্যবসাকে এবং এককব্যক্তিকে সামাজিক মাধ্যম কন্টেন্ট তৈরি করতে সাহায্য করে। এটি সেকেন্ডেই সুস্থিতস্বরে, উন্নয়নযোগ্য এবং প্রাসঙ্গিক কন্টেন্ট তৈরি করতে উন্নয়নযোগ্য এন এল পি অ্যালগরিদম ব্যবহার করে। এটি সামাজিক মাধ্যমের জন্য চ্যাটজিপিটির সেরা বিকল্পগুলির একটি উদাহরণ।

ব্যবহারকারীরা সামাজিক মাধ্যম পোস্ট ক্যাপশন, ব্লগ পোস্ট, সামাজিক মাধ্যম বিজ্ঞাপন, পণ্য বিবরণ ইত্যাদি সমস্ত ধরনের কন্টেন্ট তৈরি করতে পারেন। উত্তরসূত্রহীনভাবে, রাইটসনিক কীওয়ার্ড সাজেশন, কন্টেন্ট অপ্টিমাইজেশন এবং এবি টেস্টিং উপস্থাপন করে, কন্টেন্ট সমর্থন এবং আকর্ষণ বৃদ্ধি করতে।

একটি AI লেখা সরঞ্জাম ব্যবহার করা যেমন চ্যাটজিপিটি এর সাময়িক বিকল্পে যেখানে আপনাকে কোন নির্দেশ দিতে হবে না লেখা সরঞ্জামের উপযোগে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা এর সবচেয়ে ভাল অংশ হলো এরটি সেট করার দরকার নেই। Writesonic একটি সম্পূর্ণ প্রশিক্ষিত ৭০+ টেমপ্লেট দিয়ে তৈরি হয়েছে যা উপদেশ উপর ভিত্তি করে প্রশিক্ষিত হয়েছে। সো আপনাকে শুধুমাত্র আপনার বিস্তারিত যোগ করতে হবে, এবং দেখো আপনার সোশ্যাল মিডিয়ার জিনিসপত্র তৈরি হয়ে যাচ্ছে!

লেখা সনিকের বৈশিষ্ট্যসমূহ

  • আপনি যদি নতুন একটি ফিচার লঞ্চ করতে প্ল্যানিং করে থাকেন এবং তা প্রমোট করতে আপনার কোন আইডিয়া না থাকে, ইউজ ওয়াইটসনিকের সোশ্যাল মিডিয়া প্ল্যান ফিচার আপনার জন্য কাজ করে।
ছবি13.png
  • প্রতিটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ভিন্ন হয়, তাই টুইটার থ্রেডস, লিংকডইন পোস্ট, ইনস্টাগ্রাম ক্যাপশান ইত্যাদির জন্য রাইটসনিক একক বৈশিষ্ট্য সরবরাহ করে।
চিত্র ৮.png
  • আপনি লিখসনিক ব্যবহার করে ইউটিউব ভিডিও স্ক্রিপ্ট, হুক, আউটলাইন এবং টাইটেল তৈরি করতে পারেন।

প্রাইসিং ওয়্রাইটসনিক

দাম চ্যাটসনিকের মতোই। আপনি ১০,০০০ শব্দে বিনামূল্যে শুরু করতে পারেন। প্রদত্ত পরিকল্পনাসমূহ $১৯/মাস শুরু হয় ১০০,০০০ শব্দ থেকে এবং বার্ষিক মূল্যস্থাপন উপলব্ধি করলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

পো বাই কোয়ারা

Poe, 'প্ল্যাটফরম ফর ওপেন এক্সপ্লোরেশন' একটি একক্লুসিভলি iOS ভিত্তিক প্ল্যাটফর্ম, যা বিভিন্ন সংলগ্ন এআই প্ল্যাটফর্মে প্রবেশ প্রদান করতে ডিজাইন করা হয়েছে।

ব্যবহারকারীরা লেখা উন্নয়ন থেকে রুচি স্থানান্তর এবং পরের গল্প এবং অন্যান্য বিষয়ে এআই-সমর্থিত চ্যাটবটস সঙ্গে কথোপকথনে একসাথে যোগদান করতে পারেন। মূলতঃ, পো হলো একটি এআই মডেল উপর কেন্দ্রিত মেসেজিং অ্যাপ।

চিত্র ১০.পিএনজি

একসাথে, OpenAI এবং Anthropic পো চালিত করে যে জেনারেটিভ AI প্রযুক্তি . ChatGPT পেশাদার উন্নয়ন করার জন্য একটি গবেষণা সংস্থা OpenAI এবং অন্যদিকে Anthropic মানুষের মান এবং লক্ষ্যে সঙ্গতিপূর্ণ AI সিস্টেম উন্নয়নে কেন্দ্রিত একটি স্টার্টআপ।

সাধারণত, পো একটি অনন্য এবং রম্য উপায় প্রদান করে সংলাপমূলক এআই-র সামর্থ্য
অন্যদের চেয়ে উচ্চমানের এআই প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে এর আকর্ষণ বাড়ানো হয়।
এটি সোশ্যাল মিডিয়ার জন্য একটি শ্রেষ্ঠ ChatGPT বিকল্প হিসাবে বিবেচনায় আসে।

কোয়োরার ফিচার দিয়ে পো এ

  • Poe দিয়ে আপনি Sage, Claude, ChatGPT এবং Dragonfly প্রতিষ্ঠানে একাধিক সম্ভাষণমূলক AI প্ল্যাটফর্মে সময়সীমার চেয়ে বেশী সঙ্গে থাকতে পারবেন।
image12.png
  • কোয়ারা একটি এপিআই উন্নয়ন করছে যার মাধ্যমে একটি এআই কোডার সহজেই তাদের মডেলগুলি পোএর সাথে সংযোগ করতে পারবেন, এতে তারা প্ল্যাটফর্মটি ব্যবহার করতে পারবেন।
  • আপনি পোএকে Apple Store থেকে একটি iOS অ্যাপ্লিকেশন হিসাবে ডাউনলোড করতে পারেন।

পো বাই কোরা প্রাইসিং

বর্তমানে, পো এর অ্যাপটি কেউ চেষ্টা করতে পারেন, এবং সোশ্যাল মিডিয়ার জন্য এই চ্যাটজিপিটি বিকল্পের মূল্যবান তথ্যের সংক্রান্ত কোনও নির্দিষ্ট তথ্য নেই।

কি ChatSonic পো বাই কুওরা এর চেয়ে একটি ভালো ChatGPT বিকল্প? Poe সামাজিক মাধ্যমের জন্য ChatGPT এর একটি ভালো বিকল্প কিন্তু সেটি সম্পূর্ণ সীমাবদ্ধ হয়। এটি কেবলমাত্র iOS এর জন্য উপলব্ধ এবং এন্ড্রয়েড ব্যবহারকারীদের সহজলভ্য নয়। এছাড়াও, কোনও ডেস্কটপ সংস্করণ নেই, তাই এটি কাজের জন্য অ্যাক্সেস করা কঠোর। তবে ChatSonic খুব সহজে উপলব্ধ একটি Chrome এক্সটেনশন, মোবাইল অ্যাপ এবং API সহ।

মান্চ

পুনঃব্যবহার করা খুবই শক্তিশালী এবং 94% বিপণনকারী তাদের কন্টেন্ট পুনঃব্যবহার করেন তবে এটি সহজ নয়! আপনাকে বিপক্ষের উপর প্রভাবী হতে পারে সঠিক পাঠ বা ভিডিওর উপস্থিতি উদ্ধৃতি নির্বাচন করতে অতিরিক্ত ঘন্টা প্রবেশ করতে হবে।

চিত্র ১.png

আপনি যদি অনেক দীর্ঘ ভিডিও তৈরি করেন তবে মান্চ আপনার অতিরিক্ত ঘন্টাগুলি সংরক্ষণ করতে পারে।

মানচ হল সোশ্যাল মিডিয়ার জন্য চ্যাটজিপিটির একটি বিকল্প যা আপনার লং-ফর্ম ভিডিও থেকে প্রচলিত, জনপ্রিয় এবং প্রভাবী ক্লিপ কম্পিউটার সজ্জিত এবং মার্কেটিং এনালিটিক্স ব্যবহার করে উত্তোলন করে।

মান্চ বৈশিষ্ট্য

  • এটি একটি সম্পূর্ণ প্লাটফর্ম ভিডিও কন্টেন্ট প্লাটফর্ম যা সম্পাদনা, অটো-ক্যাপশনিং, পোস্টিং এবং প্রকাশে সহায়তা করে।
  • ভিডিও সম্পাদনা AI-সম্পন্ন; আপনাকে দীর্ঘ ঘন্টা মতো পুরো ভিডিও দেখতে হবে না।
  • লম্বা ভিডিওগুলি থেকে প্রভাবশালী এবং আকর্ষণীয় ভিডিও কন্টেন্ট স্নিপেটগুলি চয়ন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের পুনরায় ব্যবহার করার জন্য। ভিডিও এআই এটি নিশ্চিত করবে যে সামগ্রীটি ওয়েবসাইটের উপলভ্যতা এবং প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে ক্লিপ করা হয়েছে।
  • আপনি Munch থেকে লম্ব ফর্ম ভিডিও প্রকাশ করতে পারেন এবং ছোট ভিডিওগুলি পুনরায় ব্যবহার করতে পারেন।

মান্চ প্রাইসিং

আপনি সীমিত বৈশিষ্ট্যসহ মাঞ্চ ব্যবহার করতে নিখণ্ড পর্যন্ত ফ্রি ট্রাইয়েল উপভোগ করতে পারেন। সমস্ত বৈশিষ্ট্য অ্যাক্সেস করতে $49/প্রতি মাসে প্রো প্ল্যানের মূল্য নির্ধারিত আছে। আপনি যদি একটি কর্মসংস্থান হন, তবে কাস্টম মূল্যবান আপনার জন্য সেরা হবে।

কি ChatSonic একটি ভাল চ্যাটজীপিটি একটি মানের বিকল্প Munch-এর চেয়ে ভাল হবে? Munch হল একটি সুপরিচালিত এআই টুল যা ChatGPT এর মতোই। এটি ChatSonic এর পেছনে পিছনে যেতে পারে না। Munch একমাত্র পুনর্বিন্যাসের উপর কেন্দ্রিত হয় যা চ্যাট সংক্রান্ত নয়, ChatSonic একটি সামগ্রিক সামগ্রিক সৃজনশীলতা, সম্পাদনা, কীওয়ার্ড অপটিমাইজেশন, এ আই চিত্র তৈরি এবং আরও অনেক কিছুতে কেন্দ্রিত হয়।

অটোমেটা

Munch কেবল ভিডিও পুনর্প্রয়োগ করায় সীমাবদ্ধ, কিন্তু সামাজিক মাধ্যমের জন্য অপশব্দ বিকল্প Automata পূর্ণ পুনর্উদ্দেশন প্রক্রিয়াটি সমন্বয় করে, পাঠ্য এবং ভিডিও উভয়।

চিত্র ১৪.png

আপনি ব্লগ পোস্ট এবং ইবুকগুলি হিসাবে পুনরায় ব্যবহার করে এই সামগ্রী লিঙ্কডইন পোস্ট, টুইটার থ্রেড এবং নিউজলেটারে পুনরায় উপযোগী করতে পারেন। একইভাবে, ভিডিও কন্টেন্টগুলি পুনরায় উপযোগী করা যাবে।

অটোমাটার বৈশিষ্ট্যসমূহ

  • Automata এর সাথে আসা এককনিষ্ঠ ফরম্যাটিং টেমপ্লেটগুলি দ্বারা সেকেন্ডেই লম্বা ব্লগ পোস্টগুলি সোশ্যাল মিডিয়া পোস্ট এর মধ্যে রুপান্তর করা যাবে।
  • যেকোন কাজ টেক্সট বা YouTube লিঙ্কের মধ্যে থাকলেও Automata দ্বারা রুপান্তরযোগ্য হবে।

স্বয়ংক্রিয় মূল্যায়ন

কোন ক্রেডিট কার্ড ছাড়াই আপনি নিখুঁতভাবে Automata ব্যবহার করতে পারেন। একক ব্যক্তির জন্য প্রফেশনাল সংস্করণ $39/ মাস থেকে শুরু হয় এবং ব্যবসায়ের জন্য $499/ মাস। আপনি যদি কাস্টম প্ল্যান চান তবে আপনি সেই কাজগুলি করার জন্য দান-ফর-ইউ পরিষেবা নিতে পারেন।

কি চ্যাটসনিক মোটার তুলনায় অটোমাটার চ্যাটজিপিটি একটি ভাল বিকল্প? আটোমাটা পাবলিক স্বচ্ছতা সম্পর্কিত সামগ্রী পুনর্বর্তন করতে একটি উত্কৃষ্ট এআই, কিন্তু যখন সেটা সম্পর্কিত হয় সামগ্রী নির্মাণ, সম্পাদনা এবং কীওয়ার্ড অপটিমাইজেশন এবং এআই চিত্র উৎপাদনে, তখন চ্যাটসনিক এখানে তাদের পরিমাণ বেশী হয়। যখন আটোমাটা শুধুমাত্র পুনর্বর্তনে উপযোগী, তখন চ্যাটসনিক একটি বিস্তৃত কর্মক্ষমতা প্রদান করে।

পোস্টলি

পোস্টলি একটি সম্পূর্ণ তথ্যমণ্ডল সামাজিক মাধ্যম বিপ্লবের জন্য যেখানে আপনি বড় স্কেলে পরিকল্পনা, ডিজাইন এবং অনুষ্ঠান পরিচালনা করতে পারেন।

আপনি সহজে ব্লগ, বিজ্ঞাপন এবং ইমেলগুলির জন্য কপি লিখতে পারেন এবং ছবি এবং ভিডিও সম্পাদনা করতে পারেন। মাত্র বিষয়বস্তু তৈরি করা নয়, আপনি কন্টেন্ট অনুমোদনের প্রক্রিয়াকে সহজতর ও প্রকাশ প্রক্রিয়াকে সমন্বয়করণ করতে পারেন।

image3.png

আপনি যদি সোশ্যাল মিডিয়া এজেন্সি হন এবং একাধিক ক্লায়েন্ট সঙ্গে কাজ করেন, তবে বাল্ক আপলোড বৈশিষ্ট্যটি আপনার জন্য একটি রক্ষক হিসাবে কাজ করবে। একটি সোশ্যাল মিডিয়া জন্য চ্যাটজিপিটির বিকল্প - পোস্টলি দিয়ে আপনি এঙ্গেজমেন্ট বৃদ্ধি করতে পারেন, রূপান্তর উৎসাহিত করতে পারেন এবং মার্কেটিং প্রচারণার কার্যক্ষমতা উন্নয়ন করতে পারেন।

পোস্টলি বৈশিষ্ট্যসমূহ

  • পোস্টলি যেখানের সাথেই জড়িয়ে রশ্মি মিডিয়া প্ল্যাটফর্ম যেমন টুইটার, লিংক্ডইন, পিনটেরেস্ট এবং অনেক আরের সঙ্গে জড়িয়ে আছে, তাই একক ক্লিকে একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কনটেন্ট প্রকাশ করতে পারবেন।
  • আপনি একক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের জন্য বা সমস্তকে জন্য সোশ্যাল মিডিয়া কনটেন্ট ক্যালেন্ডার তৈরি করতে পারেন।
  • আপনার টীম সঙ্গে সহজে সম্পাদনা প্রক্রিয়া করতে পারেন এবং কনটেন্ট তৈরির প্রক্রিয়াকে দ্রুত করতে পারেন।
  • এছাড়াও, পোস্টলি আপনাকে চিত্র এবং ভিডিওর জন্য সহজে ব্যবহারযোগ্য এডিটিং টুল, শেয়ারিং জন্য লিংক শর্টনার এবং সোশ্যাল মিডিয়া এনালিটিক্স প্রদান করে।

পোস্টলি প্রাইসিং

পোস্টলি কোনও ফ্রি প্ল্যান প্রদান করে না। বাস্তবায়িকতা মোত শুরু হয় $9/ মাস (একজন জনপ্রিয়) থেকে এবং $299/ মাস (একটি এজেন্সি জন্য) পর্যন্ত।

পোস্টলি তুলনায়, কি চ্যাটসনিক পোস্টলির চেয়ে ভাল চ্যাটজিপিটি বিকল্প? পোস্টলি সমস্ত সামাজিক মিডিয়া কন্টেন্ট তৈরির প্রতিটি পদক্ষেপ সমর্থন করে তবে এটি ধনী খুব খরচশীল হতে পারে যদি আপনি বিস্তারিত কন্টেন্ট তৈরি করতে চান। কিন্তু চ্যাটসনিক সব বৈশিষ্ট্য সংগ্রহ করতে প্রবেশ দেয় আর তাদের কথার সংখ্যা উত্পন্ন করা পরিমান অনুসারে মূল্য নেয়নি, এটি একটি ভাল চ্যাটজিপিটি বিকল্প করে।

সামাজিক যোগাযোগের জন্য সঠিক চ্যাটজিপিটি বাছাই করুন

বর্তমানে ChatGPT এমন অনেকগুলি AI টুল আছে যা সর্বত্র উঠে আসছে, এবং কোনটি ব্যবহার করুন তা খুঁজতে প্রচন্ডভাবে গোঁফে পড়তে পারে। সোশ্যাল মিডিয়ার জন্য ChatGPT এর একটি বিকল্প খুঁজতে সেটি আপনি কী দরকার আছে তা বুঝে নেওয়া এবং তারপর দেখা যাক কোনটি সঙ্গতিপূর্ণ। আহমদ, এবং কোনটির বৈশিষ্ট্যগুলি মান্যতাযোগ্য তা নিশ্চিত হওয়া পর্যন্ত দামও পরীক্ষা করতে ভুলবেন না।

চ্যাটসনিক সামাজিক মাধ্যমের জন্য সেরা চ্যাটজিপিটি বিকল্প হিসাবে সেরা বৈশিষ্ট্য এবং কোম্পাকযোগ্য মূল্যের সমন্বয় নিয়ে।

সম্পর্কিত নিবন্ধসমূহ

আরও দেখুন >>