২০২৩ সালে পরীক্ষা যোগ্য ১০ টি চ্যাটজিপিটি অ্যাপ, যা মোবাইলে ব্যবহারের যোগ্য হয়

চিত্র ৪

রুটিন কাজগুলি স্বয়ংক্রিয়ভাবে অটোমেশন করা

গ্রাহক অভিজ্ঞতা উন্নয়ন

কনটেন্ট তৈরি প্রক্রি সহজে করা

আরো সহজ হয়েছে!

চ্যাটজিপিটি ইন্টারনেটে ব্যাপকভাবে বিস্তৃত হয়ে গেছে এবং এর জন্য কোন আশ্চর্য নেই! এই AI পাওয়ার অবিশ্বস্ত চ্যাটবটের সাথে অসংখ্য মনোযোগী ক্ষমতা রয়েছে। এখান থেকে কোন সমস্যা ছাড়াই ব্লগ পোস্ট জেনারেট করতে পারবেন এবং কোডিং কাজও মেশিনের মতো পারফেক্টভাবে সম্পাদন করতে পারেন। চ্যাটজিপিটি সঙ্গে আরও অনেক কিছু করা সম্ভব।

একটি মূল বাধা রয়েছে - ChatGPT শুধুমাত্র তার ওয়েবসাইটের মাধ্যমে ডেস্কটপে ব্যবহার করা যেতে পারে। আপনার মনের কথা শব্দগুলি মনে হলে কি আপনার একটি মন্তব্য হিসাবে বলতে পারি, “ওহ দাম্ন!”?

চিন্তা না করুন!

যেমন ট্রাভিস কালানিক বলেছিল, “সমস্যার সমাধান হলে সেটি আবশ্যই কিছুই সমস্যা নয়। সমস্যার সমাধান খুঁজে বের করতে আপনাকে একটু সৃজনশীল হতে হবে।”

যদি আপনি আপনার মোবাইল ডিভাইসে ChatGPT ব্যবহার করতে চান তবে সম্ভবত আপনি ভাগ্যবান! এই ব্লগ পোস্টে আপনি দেখবেন যে কিভাবে আপনি আপনার মোবাইল ডিভাইসগুলিতে ChatGPT ডাউনলোড করতে পারেন, উত্তেজিত কিছু ChatGPT-এবং দেখবেন তাদের কেন মূল ChatGPT-এর দক্ষ বিকল্প। সুতরাং একটি নতুন অভিযান শুরু করা যাক!

যখন আমরা মোবাইলের জন্য ১০টি সর্বজনপ্রিয় চ্যাটজিপিটি অ্যাপে জাফি প্রবেশ করব তখন চলুন দেখে নেই চ্যাটজিপিটি কি।

চ্যাটজিপিটি কি?

ওপেনএআই এবিধ স্যাম আলটমান এর দ্বারা উন্নয়ন করা চ্যাটজিপিটি একটি এআই চ্যাটবট। এই অবিশ্বস্ত শক্তিশালী এআই চ্যাটবট জিপিটি-৩.৫ (জেনারেটিভ প্রি-ট্রেইন্ড ট্রান্সফরমার) উপর নির্ভরশীল যা বিজ্ঞানগতভাবে শিক্ষাগত এবং পুনরাবৃত্তি শিক্ষা ব্যবহার করে যেকোন অনুস্থান পেলে উত্তর উত্পন্ন করে।

আমরা এটিকে সরলভাষায় ভেঙ্গে দেখা যাক।

সাবসিড লার্নিং হলো কী, তা দেখা যাক।

মানে হচ্ছে আপনি এসেসমেন্ট (Essay) লেখার উপকরণ শিক্ষার্থীদের শেখা দিচ্ছেন। প্রথমে, আপনি একটি শিক্ষার্থীকে এসমেন্ট (Essay) লেখার জন্য অনেকগুলো এসমেন্ট (Essay) দিয়ে দিন এবং তাদেরকে পড়তে এবং বোঝার জন্য বলুন।

এটি তাদের লেখা শৈলী, কথ্যের ধরণ এবং আরো বিষয়ে তাদের প্রশিক্ষণ দিবে। তবে, সব প্রবন্ধ ভাল না হয়, তাই শিক্ষুদের উত্পাদন মাঝামাঝি হতে পারে।

এখন এটি যেখানে হিউম্যান গাইডেন্স সহ রিইনফোর্সমেন্ট লার্নিং (RLHF) ছবিতে আসে!

মেন্টর হিসাবে, আপনি মেন্টিজদের কোথায় পরিষ্কার হতে হবে তা নিরীক্ষণ করে মন্তব্য করবেন। পরবর্তীতে এটা মেন্টিজদের কাজের দক্ষতা আরো উন্নয়ন করায় সহায়তা করবে।

এটি যে কিছু হচ্ছে তা আসলে চ্যাটজিপিটি নিয়ে কথা হলে সেইটি সম্পন্ন হয়।

ইন্টারনেট থেকে প্রাপ্ত অধিকতর তথ্য এর পর, মডেলটি সবসময় সম্পূর্ণ উন্নয়ন নয় উত্পাদন করে। এই সমস্তকে সম্পূর্ণ করার জন্য মানুষ প্রশিক্ষকদের একটি অসাধারণ ফিডব্যাক দিয়ে মডেলটিকে উন্নয়ন করা হয় যা এর কর্মক্ষমতা বৃদ্ধি করে।

চ্যাটজিপিটি ব্যবহার করা সুবিধাজনক। চ্যাটজিপিটি ব্যবহার করার সম্পর্কে আরও জানতে চাইলে এখানে কিভাবে চ্যাটজিপিটি ব্যবহার করবেন সেটা জেনে নিন

চ্যাটজি পি টি অ্যাপ তৈরি করা হয়েছে যাতে আপনি সম্পূর্ণভাবে ইন্টারঅ্যাকটিভ অভিজ্ঞতা পাবেন এবং আপনার যেকোনো প্রশ্নের প্রস্তাব এর জন্য বিস্তারিত উত্তর পাবেন।

কেন্দ্রবিন্দু হল একটি সুপারিশ যোগ করা। পরিণতি শুধুমাত্র তোমার ইনপুট উপর নির্ভর করে। যদি তুমি বিস্তারিত উত্তর চাই তবে প্রশ্নের বদলে একটি বিবৃতি ব্যবহার করা বেশি ভালো।

কি চ্যাটজিপিটির অফিসিয়াল মোবাইল অ্যাপ রয়েছে?

শুরুতে কিছু স্পষ্ট করে নেই - এ্যানড্রয়েড বা আইওএস ডিভাইসে ChatGPT এর কোনও অফিসিয়াল অ্যাপ নেই।

তাহলে, আপনি যদি আপনার মোবাইলে চ্যাটবট ব্যবহার করতে চান তবে আপনার ব্রাউজারে ওয়েবসাইট বিজিট করতে হবে; একটা দুঃখজনক সম্পর্কিত কিন্তু এটি এর বৈশিষ্ট্যগুলি ব্যবহার করার একমাত্র উপায়।

যদিও আপনি এখনও সেটি সন্দেহহীন আবেদন খুঁজছেন তবে চিন্তা না করুন - কিছু উন্নয়ক এতে তাদের নিজস্ব সংস্করণ নির্মাণ করেছেন ChatGPT মোবাইল অ্যাপে। আপনি সহজেই এটি আপনার মোবাইল ফোনে ডাউনলোড করতে পারেন এবং এখনি যানবাহন চলাচলের সময় সঠিক মতায় সাজান সাজি করতে পারেন!

এই ব্লগ পোস্টে মোবাইলে পরীক্ষা করার জন্য অনেকগুলি শ্রেষ্ঠ চ্যাট জিপিটি অ্যাপ দেখানো হয়েছে। তবে এগুলির আগে আপনি কেন চ্যাটজিপিটি সম্প্রতি প্রদত্ত উত্তর এলাকার বিকল্প না তা দেখে নেন।

কেন ChatGPT এর বিকল্প গ্রহণ করবেন?

চ্যাট জিপিটি মোবাইল অ্যাপ প্রদান করে না, তাই এর বিকল্প খুঁজতে সেরা। আরোগুলি চ্যাট জিপিটি সাথে বিভিন্ন সীমাবদ্ধতা সহজে আসতে পারে -

সত্যসম্পন্ন তথ্য প্রদান করতে অসমর্থ

চ্যাটজিপিটি ২০২১ সংখ্যাগুলি এর উপর প্রশিক্ষিত হয়েছে এবং এটি তথ্যবহুল কন্টেন্ট তৈরি বা বর্তমান তথ্য উত্পন্ন করতে অক্ষম।

তাই, যদি সর্বশেষ ট্রেন্ড এবং বিষয়বস্তু ভিত্তিক কনটেন্ট আইডিয়া খুঁজে থাকেন, তবে চ্যাটজিপিটি আপনার জন্য সেরা নয়। এটি মানে যে চ্যাটজিপিটি কিছুটা ধারণা শিখেছে এবং এর বাইরে আর কিছু দিতে পারে না।

আপনি নবীনতম তথ্য, প্রচলিত প্রবণতা এবং আরও অনুসন্ধান করতে চাইলে, ChatGPT বিকল্প অনুসন্ধান করা উচিত।

এই সমস্যার কারণে এআই চিত্র উৎপন্ন করা যাচ্ছে না

বিশদভাবে অথবা একটি চিত্র তৈরি করতে যখন আসে, তখন সিহতজনক হতে চ্যাটজিপিটি কোনও সহায়তা করতে পারে না। কেননা এখানে বাংলাদেশি ট্রান্সলেটর সেখানে নেই!

ভিজ্যুয়াল তৈরি করতে চাইলে, ওপেনএআই এর ডালি বা মিডজার্নি এ চলে যান। চ্যাটজিপিটি শুধুমাত্র আপনাকে ঝলমলের জন্য টেক্সট প্রম্প্ট তৈরি করতে সাহায্য করতে পারে যা আপনি ডালি বা মিডজার্নি এ ইনপুট করে চিত্র পান করতে পারেন। কিন্তু এটা অনেক এপ মধ্যে হেঁটে ফিরে যেতে হবে... যা মজার নয়!

সুতরাং, কেন ChatGPT এর বিকল্পে না যাওয়া যায় যা তোমাকে চিত্র তৈরি করতে দেয় - এবং তোমাকে কিছুটা মূল্যবান সময় বাঁচাতে পারে?

ক্যাপাসিটি অতিক্রম হওয়া “চ্যাটজিপিটি” ত্রুটি

ছবি দেখলে করতে হবে: আপনি আজকের জন্য একটি বিষয়বস্তু শেষ করতে প্রয়োজন। আশা করে আপনি চ্যাটজিপিটি যান, যেখানে একটি ত্রুটি ব্যপারটি দেখায়, যা বলে "চ্যাটজিপিটি এখন ক্ষমতার সীমায়!"

খুব বিরক্তিকর না? তবে এটি বিরক্তিজনক!

এটি প্রমাণ হয়েছে যে চ্যাটজিপিটি ব্যবহারকারীদের একটি ভরসা করতে পারে না কারণ একটি ব্যবহারকারীদের প্রবেশ এবং একটি মেমো সার্ভার লোডদের উত্তরটির প্রভাব। দ্রুত আরও কয়েকটি বিকল্প খুঁজে নির্বাচন করতে হবে - কারণ চ্যাটজিপিটি আপনাকে সব সময় সাহায্য করতে পারবে না।

কন্ট্রোল সাফটওয়্যার কথোপকথন সমর্থন করে না

ভয়েস-ওভার টেক্সট অথবা কথায় আদেশ দেওয়া নিতম্বক আপনার জন্য চ্যাটজিপিটি নিশ্চিতভাবে সেরা অপশন নয়। চ্যাটজিপিটি ভয়েসটি বুঝতে না পারে এবং সিরি বা গুগল অ্যাসিস্টেন্ট এর মতো উত্তর দিতে পারে না।

তাই, যদি আপনি ভয়েসের কমান্ড দেয়ার মাধ্যমে সময় সংরক্ষণ করতে চান, তাহলে ChatGPT এর বিকল্প খুঁজে নিতে ভাল।

এখন, আমরা তালিকা করেছি সেই শীর্ষ ChatGPT বিকল্পগুলি যা একটি মোবাইল অ্যাপ রয়েছে এবংর android বা iOS বা দুটিতেই। একটি ChatGPT মোবাইল অ্যাপ এর সাহায্যে আপনি আপনার কাউচ এর থেকে স্বয়ংক্রিয়ভাবে কনটেন্ট তৈরি করতে পারবেন।

এনড্রয়েড এবং আইওএসের জনপ্রিয় ১০টি চ্যাটজিপিটি অ্যাপ্লিকেশন

চ্যাটজিপিটি অ্যাপ মার্কেটে আর কি আছে তা আবিষ্কার করার জন্য প্রস্তুত? সহজভাবে ড্যাশবোর্ড থেকে দ্রুত উত্তর পাওয়া পর্যন্ত, সমস্ত মোবাইলের জন্য বিভিন্ন চ্যাটজিপিটি অ্যাপগুলি আপনার জন্য সম্পূর্ণ উপযোগী হতে পারে।

কারো সাথে চ্যাট করতে চান? অথবা আপনি কি আরও বিষয়বস্তু চান? আপনার উচ্চতর প্রস্তাবনার জন্য আপনার খুঁটিনাটি খুঁজুন - আপনি নির্বাচন করার জন্য অনেক বিকল্প পাবেন!

তাঁরা সবাই নিজ নিজ বিশেষ কিছু যুক্ত করে - তাই আসো চলো অ্যান্ড্রয়েড এবং iOS জন্য একটি চ্যাটজিপিটি অ্যাপ বিশ্বস্ত করে বের হোক।

  1. চ্যাটসনিক
  2. আলিসু: একটি AI সঙ্গে চ্যাট
  3. র‍্যাপিড চ্যাটজিপিটি
  4. চ্যাটঅন - GPT-3 সঙ্গে AI চ্যাট
  5. ফ্র্যাঙ্ক: AI চ্যাট সহযোগী
  6. ওপেন চ্যাট - GPT AI এর সাথে GPT-3
  7. চ্যাট জিপিটি: GPT ভিত্তিক AI চ্যাটগড়
  8. ওপেন চ্যাট: AI চ্যাটবট অ্যাপ
  9. চ্যাট এআই: ব্যক্তিগত AI সহযোগী
  10. AI চ্যাট: লেখা চ্যাটবট

অন্বেষণ করার জন্য প্রস্তুত? আসুন শুরু করা যাক!

চ্যাটসনিক

তালিকার শুরু করতে চাটসনিক লিখসনিক দ্বারা! একটি সম্প্রতি উন্নয়নকৃত, অসাধারণ কনভার্সেশনাল এআই চ্যাটবট - ওপেনএআই দ্বারা চ্যাটজিপিটির চেয়েও হালকা। এটি একটি আরও উন্নয়নযোগ্য সংস্করণ যা 10 গুণ বেশি বৈশিষ্ট্য সম্পন্ন এবং এটি একটি নির্দিষ্ট ChatGPT বিকল্প।

একটি উন্নয়নশীল এআই চ্যাটবট সত্যিকারের আপনার মনকে ব্যাকুল করতে পারে এমন প্রতিভাতা সম্পন্ন । সাথে সাথে আমাদের মোবাইল অ্যাপ "চ্যাটসনিক এআই - চ্যাটজিপিটি" চ্যাটজিপিটির শক্তি ব্যবহার করে আপনাকে ভ্রমণের সময় কন্টেন্ট তৈরি করতে সহায়তা করবে।

চ্যাটসনিক এখন তাদের চ্যাটজিপিটি এনড্রয়েড অ্যাপ লাইভ। আইওএস ব্যবহারকারীরা চ্যাটসনিক আইওএস অ্যাপে আগে অ্যাক্সেস পেতে ওয়েটলিস্টে যোগদান করতে পারেন।

এখনই আপনার নিচে কেন আপনাকে চ্যাটসনিক অ্যাপটি দেখতে হবে সেটা জানার কিছু কারণ:

  • ইনস্টলকরণ খুব সহজ।
  • দক্ষতা উন্নয়নে সহায়তা করে।
  • সময় বাঁচায়, দ্রুততা বাড়ায় এবং কার্যক্ষমতা বৃদ্ধি হয়, এ কারণে প্রোডাক্টিভিটি জন্য চ্যাটজিপিটির সেরা বিকল্প।
  • ব্যবহারকারী বন্ধুত্বপূর্ণ এবং জ্ঞানবান ইন্টারফেসের সাথে যুক্ত।

ছাত্রGPT কেমার্সের জন্য তারপরও আপনি যাচাই করতে পারেন ইকোমার্স ইন্ডাস্ট্রিটি কীভাবে বিপ্লবকারী হচ্ছে।

একটি দ্রুতগতির সঙ্গে পরবর্তী প্রজন্মের এআই চ্যাটবট প্রযুক্তিতে অভিজ্ঞতা অর্জন করার জন্য প্রস্তুত থাকুন। এন্ড্রয়েডের জন্য ChatSonic মোবাইল অ্যাপ্লিকেশান দ্বারা উপলক্ষে আমাজিং ফিচারগুলি সম্পর্কে গভীরভাবে আলোচনা করা হচ্ছে:

  • আপনার সুবিধামতো প্রামাণিক তথ্য তৈরি করুন

চ্যাটসনিক আপনাকে প্রয়োজনীয় তথ্য সরবরাহ করতে পারে! Google এবং NLP এর শক্তি ব্যবহার করে, এ্যানড্রয়েডের জন্য ChatGPT অ্যাপটি আপনাকে ব্যস্ততার ভিত্তিতে দ্রুত তথ্য সরবরাহ করে। তাই, আপনাকে ল্যাপটপটি সম্প্রতি সমস্ত জায়গায় নিয়ে চলার প্রয়োজন নেই; কেবলমাত্র সেরা চ্যাট জিপিটি অ্যাপটি - চ্যাটসনিক এই অ্যাপটি ডাউনলোড করুন।

  • ভয়েস কমান্ড দিয়ে সময় সংরক্ষণ করুন

একটি অদ্ভুত সুপারপাওয়ার সম্পন্ন করেছে ChatSonic - এনএলপি এর কারণে। এটি আপনার ভয়েস কমান্ডগুলি বুঝতে পারে এবং একটি এআই বন্ধুর মতো আপনার সাথে কথা বলতে পারে - এটি গুগল এসিস্টেন্ট বা সিরির মতো! এবং এমনকি এন্ড্রয়েডের জন্য ChatGPT অ্যাপ্লিকেশন দিয়েও, আপনার কেবল ফোনটি নিতে হবে এবং ভয়েস কমান্ড দিতে হবে।

  • শব্দগুলি অদ্ভুত ডিজিটাল কার্যকলাপে রূপান্তর করুন

চ্যাটসনিক মোবাইল অ্যাপ দিয়ে গোপনে আপনি আপনার চিত্রকলা দক্ষতা জানতে পারেন। চ্যাটসনিক দিয়ে গড়ার মুহুর্তে ফ্যান্টাস্টিক থেকে রিয়েলিস্টিক আপনার চিত্র স্থান নেওয়ার চিন্তা না করে যে কোন ধরনের চিত্র আপনি পাবেন। চ্যাটজিপিটি এআই আর্ট জেনারেটর কিভাবে ব্যবহার করবেন তা দেখুন এখানে

  • আপনার নিজের ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট সঙ্গে কথা বলুন

আপনার ফিংগারটিপসে একটি ভার্চুয়াল এসিস্ট্যান্ট সম্পর্কের শক্তি আনতে চাইলে - চ্যাটসনিক মোবাইল অ্যাপ পেতে ক্লিক করুন! এই কর্তব্যশীল এবিআই টুলটি আপনাকে প্রকৃত লোকের সুবিধা প্রদান করে একটি হিসাবে। সম্প্রসারণ ঝুঁকিথেকে শুরু করে কাজে পর্যাপ্তসংখ্যক বিষয়তে চ্যাটসনিক আপনার জন্য আবিষ্কৃত পর্যালোচনামূলক অ্যাপ। প্রেমের ঝগড়া থেকে কাজ চাকুরি নিয়োগ প্রস্তুতি পর্যাপ্ত সময় চ্যাটসনিক হল এই চ্যাটিং অ্যাপ।

  • একজন সততা বুদ্ধি সঙ্গী সাথে কথা বলে যেমন বোঝা যায়

চ্যাটসনিক একটি অভিজ্ঞতা সর্বপ্রকার সত্যতার প্রদত্ত করে যা এতো অন্যতম করে দেখতে সমস্যা হবে। এই AI চ্যাটবট দিয়ে, আপনার চিন্তাগুলি নিরবিচ্ছিন্ন রেখে দেখতে হবে না - এটি আপনার বক্তব্যের সূক্ষ্ম শৈলীও লক্ষ্য করে। চলুন, চ্যাটসনিক মোবাইল অ্যাপ ডাউনলোড করে একটি চমৎকার কথোপকথন অভিজ্ঞতা উপভোগ করুন।

চ্যাটসনিক ব্যবহার ক্ষেত্রসমূহ

ব্লগিং জন্য চ্যাটজিপিটি উদ্দেশ্য: আপনি কি আপনার <পছন্দের বিষয়> সম্পর্কে কিছু ব্লগ পোস্টের জন্য আইডিয়া দিতে পারেন?

ছবি1.jpg

ছাত্রদের জন্য চ্যাটজিপিটির ব্যবসা পরিকল্পনা তৈরি করতে স্টিভ জবস হিসেবে কাজ করুন।

চিত্র ২.jpg

সোশ্যাল মিডিয়ার জন্য ChatGPT এর অনুরোধ: সম্প্রদায়ের ভেতরে <target audience>কে লক্ষ্য করে <topic> উন্নয়নকে উত্তেজিত করার জন্য 5টি ইনস্টাগ্রাম রিল আইডিয়া উত্পন্ন করুন

ছবি৩.jpg

চ্যাটসনিক মূল্য পরিসংখ্যান

চ্যাটসনিক একটি ফ্রি ট্রায়াল অফার দিয়ে আপনি 10k কথার অ্যাকসেস পাবেন। আরও বেশি তৈরি করতে চাইলে, আপনি $19/মাস শুরু করে প্রিমিয়াম পরিকল্পনার জন্য যেতে পারেন।

এলিসু: একটি এআই সঙ্গে চ্যাট করুন

পরবর্তীতে এসে আলিসু-একটি এআই চ্যাটবট যা OpenAI এর GPT-3 মডেলের উপর ভিত্তি করে।

আলিসু সহজেই সমস্ত ধরনের প্রম্পটে প্রতিক্রিয়া দেয়, এবং উত্তরের মধ্যে প্রায় কোন বিলম্ব নেই। চলো কিছু শান্তময় বৈশিষ্ট্য দেখা যাক:

  • আপনার সংশয়গুলির উত্তর পেতে আলিসু একটি অসাধারণ স্কিল সম্পন্ন প্রোগ্রাম এবং গণিত সমস্যার উত্তর দিতে পারে - তবে এটি অন্যান্য জিজ্ঞাসাকৃত প্রশ্নগুলির উত্তর দিতে হবে।
  • আলিসু আপনাকে লেখার সাথে সাথে জব ইন্টারভিউ প্রস্তুতি নিয়ে নেয়া এবং কলেজ এসাইনমেন্ট সম্পন্ন করতে সাহায্য করতে পারে। AI চ্যাটবটটি লেখা করার সাথে আপনাকে সাহায্য করতে পারে।
  • দুর্ঘটনার ঘটনায় আপনার কাজের জন্য আলিসুকে কথা বলুন - শুধু বলুন যা আপনি চান এবং দেখুন যেন এটি একটি কোড বা SQL-রিকোয়েস্ট সৃষ্টি করে।

গুগল প্লে স্টোরে এই চ্যাটজিপিটি অ্যাপটি সবচেয়ে জনপ্রিয় একটি এবং আপনাকে একই সুপারপাওয়ার দেয় যেমন আসল জিনিস। আর অনুগ্রহ করে মনে রাখবেন, আপনাকে শুধুমাত্র অ্যাপটি ইনস্টল করে এবং এই এআই চ্যাটবটতে কথা বলতে শুরু করতে হবে!

তবে, এপ্লিকেশনটির কিছু অসুবিধাও রয়েছে। একটি উদাহরণ দেওয়া যাক টেক্সট আই চ্যাটবটে পাঠানোর জন্য উত্তেজিত করা হয়, সেগুলি অফলাইন হয়। সমাধান? ছোট টেক্সট পাঠান! আরেকটি সমস্যা হল যে এপ্লিকেশনটি অধিক সংখ্যক বিজ্ঞাপন দেখায়।

আপনি যদি সমস্যাগুলো সমাধান করতে চান তবে আপনি একটি অন্য চ্যাটজিপিটি অ্যাপ - চ্যাটসনিক এআই - ব্যবহার করতে পারেন। এটি খুব দ্রুত উত্তর জেনে নেয় এবং এখন এডস এখনও আপনাকে ব্যস্ত করে না। এটি কি না একটি ভাল সমাধান?

র‍্যাপিড চ্যাটজিপিটি

সাহসী মনে আছে? আপনাকে আবশ্যই র‍্যাপিড জিপিটি- একটি সুন্দর ইন্টারফেস যা ওপেনএআই এর এপিআই ব্যবহার করে তৈরি করা হয়েছে এবং এর সম্ভাবনাই অসীম।

এই চ্যাটজিপিটি অ্যাপটি ডাউনলোড করুন, লগ ইন করুন এবং আশ্চর্য হউন। এটি সমস্ত ধরণের কিছু জন্য যেমন একটি AI, WhatsApp এর মতো চ্যাট করার জন্য তৈরি, কিন্তু আপনি কেবল একটি রোবটের সাথে চ্যাটিং করছেন!

এর কিছু বৈশিষ্ট্য দেখা যাক:

  • র‍্যাপিড চ্যাটজিপিটি অ্যাপ-এ আপনি থাকছেন, হাস্যকর ঘটনা, প্রশ্নউত্তর এবং গল্প সহ সবকিছুর অধিকারী।
  • আর তাদের নিজস্ব গেমিফিকেশনও যোগ করা হয়েছে! কিছু বিজ্ঞাপন দেখে কয়েন উপার্জন করুন। এবং তারপর অসীম রিসপন্স পেতে সেগুলো ব্যবহার করুন - সুইট!

আপনি গুগল প্লে স্টোর থেকে চ্যাট জিপিটি: র‍্যাপিড, যেমন চ্যাটজিপিটি ডাউনলোড করতে পারেন।

তবে, র‍্যাপিড চ্যাটজিপিটি নামের ইতিমধ্যে বলা মতন দ্রুত নয়। তাই, আপনি তাৎক্ষণিক প্রতিক্রিয়া চান তবে আপনি চ্যাটসনিক এআই এর মতন অন্য চ্যাটজিপিটি ব্যবহার করতে পারেন।

চ্যাটঅন - জিপিটি-৩ দিয়ে এক্সপার্ট চ্যাট

চ্যাটঅন আরও একটি সুপার এআই চ্যাটবট যা জিপিটি-৩ প্রযুক্তিতে ভিত্তিক। চ্যাটজিপিটি অ্যাপটির একটি সাধারণ ইউআই রয়েছে যা ব্যবহার করা সহজ করে।

এখানে কিছু শান্তনুভুমি আছে:

  • দ্রুত প্রশ্নের জবাব দিতে পারে একটি বিশ্বস্ত AI চ্যাটবট।
  • ব্যবসা চিঠি বা কাজ আবেদন লেখা যখন একটি বিশ্বস্ত প্রুফরিডার ব্যবহারের সুবিধা উপলভ্য থাকে। কেবল টাইপ করুন এবং সমাধান হ্যান্ডল করার জন্য ChatGPT অ্যাপটি - ChatOn ব্যবহার করুন!
  • একটি আইআই লেখা সহায়ক ব্যবহার করে একটি প্রবন্ধ বা এমনকি একটি কবিতা লিখতে ব্যবহার করা যায়।

সেরা অংশ? এটি অ্যাপ ক্রয় করার প্রয়োজন নেই, আপনি বেসিক সুবিধার সাথে শুরু করতে পারেন!

এপ ষ্টোর এবং গুগল প্লে স্টোরে ChatOn - The ChatGPT অ্যাপটি এখন উপলব্ধ!

আরোও, যদি আপনি সাধারণ সাহায্যের বাইরে চ্যাটজিপিটি অ্যাপ খুঁজছেন, তবে আপনি চ্যাটসনিক ব্যবহার করতে পারেন। রিয়েল-টাইম কন্টেন্ট তৈরি করা থেকে মহলানজনক ছবি তৈরি করা পর্যন্ত, এটি সকলের সাহায্য করতে পারে।

ফ্র্যাঙ্ক: এআই চ্যাট সহযোগী

ওপেনএআই-র জিপিটি-৩ চ্যাট থেকে উৎসাহ নেওয়া হয়ে, ফ্র্যাঙ্ক আপনাকে এক সম্পূর্ণ বিন্যাস দেয়।

চলো এগুলি অন্বেষণ করে দেখা যাকঃ

  • যেকোন বিষয়ে কেবল একটি প্রশ্ন বা কবিতার মত বাস্তব মানুষসমান লেখা এবং ভয়েস ওভার তৈরি করুন!
  • এআই এর সাহায্যে মহান ছবি তৈরি করুন।
  • স্ক্রিপ্ট তৈরি করতে সহায়তা করে - যে কোনও YouTuber বা ব্লগারের জন্য একটি অত্যন্ত প্রয়োজনীয় উপকরণ!
  • যেকোন প্রতিক্রিয়া অবিলম্বে পরিবর্তন করুন, পুনর্লিখন করুন, অথবা পুনরারম্ভ করুন।

আপনার ডিভাইসে ইনস্টলেশনের জন্য কমপক্ষে ৫০ এমবি স্টোরেজ স্পেস প্রয়োজন। ফ্র্যাংক এখন অ্যাপ স্টোর এবং গুগল প্লে উভয় প্ল্যাটফর্মে উপলভ্য।

তবে, এই চ্যাটজিপিটি অ্যাপ - ফ্র্যাঙ্ক - অসুরক্ষিত তাই ফ্র্যাঙ্ককে কোনও ব্যক্তিগত বা গোপনীয় তথ্য দেওয়া সেরা নয়। এটি আবশ্যকতামূলক সমস্যার সম্মুখীন হতে পারে এবং অপসারণপূর্ণ বা অপ্রকৃত মন্তব্য করতে পারে তাই, যদি প্রাইভেসি সম্পর্কে চিন্তিত হন এবং নিরাপদে খেলা খেলতে চান, তবে আপনি চ্যাটজিপিটি অ্যাপের অন্য বিকল্পগুলি যেমন চ্যাটসোনিক এআই এ যেতে পারেন।

ওপেন চ্যাট - GPT AI এবং GPT-3 সঙ্গে

মোবাইলের জন্য আরেকটি অত্যন্ত শক্তিশালী চ্যাটজিপিটি এখানে আছে - ওপেন চ্যাট।

কাটিং-এজ প্রযুক্তিসম্পন্ন এবং স্মার্ট ডিজাইন সম্পন্ন এই এআই চ্যাটবট আপনাকে একক্লিক দিয়ে সময়সীমার মধ্যে বার্তা বহিষ্কার করে।

চলুন বিস্তারিতে দেখা যাক ওপেন চ্যাট কী উপলব্ধ করে:

  • কোন বিষয়বস্তুতে নিষিদ্ধ নেই - মনে যে কোন প্রশ্ন করুন এবং আপনি তাৎক্ষণিক, প্রাসঙ্গিক উত্তর পাবেন।
  • আপনার গবেষণা প্রক্রিয়াতে গতি দিবে! যখন আপনি দ্রুত উত্তর পেতে চান তখন ইন্টারনেট খুঁজতে চাইবেন না, তখন Open Chat এ নির্ভরযোগ্য অনুসন্ধান তাৎক্ষণিক হবে।
  • ব্যবসার উদ্দেশ্যে চ্যাটবট ব্যবহার করুন। গ্রাহকদের এবং ক্রেতাদের ক্ষেত্রে পুনরাবৃত্তি উত্তর প্রয়োজন হলে এটি একটি নির্ভরযোগ্য পদক্ষেপ।

আরো ভাল হতে পারে যে, এটি আপনার কোন ডেটা সংগ্রহ না করে সুরক্ষিতভাবে কাজ করে। আপনি গুগল প্লে স্টোরে সহজেই অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

টেক্সট ভিত্তিক জিজ্ঞাসা করার জন্য ওপেন চ্যাট আপনাকে সাহায্য করতে পারে। সিদ্ধান্ত নিতে চাইলে আপনি চ্যাটসনিক এ যান যেখানে আপনি ইমেজ এবং সাধারণ প্রশ্নে সহায়তা পাবেন।

চ্যাট জিপিটি: জিপিটি ভিত্তিক একটি এআই চ্যাটগড

চ্যাটজিপিটি অ্যাপ এর পরবর্তী তালিকার মধ্যে রয়েছে চ্যাট জিপিটি: জিপিটি ভিত্তিক এআই চ্যাটগড়! এটি কার্যকরীভাবে সব প্রশ্নের উত্তর প্রদান করতে পারে।

শুরু করা কিনা সহজ। আপনি অ্যাপটি ডাউনলোড করার পরে, বিভাগগুলি দেখুন। আপনার সবচেয়ে আগ্রহী বিষয়টি খুঁজে পান। তারপরে, আপনার জিজ্ঞাসা লিখুন এবং চ্যাটবটে প্রেরণ করুন। কিছুক্ষণের মধ্যেই, আপনি একটি প্রতিক্রিয়া পাবেন। উত্তরটি ইন্টারনেট থেকে এআই দ্বারা সংগৃহিত তথ্যের উপর ভিত্তি করে।

চলুন চ্যাট জিপিটি দিয়ে অদ্ভুত কিছু বৈশিষ্ট্য দেখে নেওয়া যাক: জিপিটি ভিত্তিক একটি একেকটি চ্যাটগড়।

  • পূর্ববর্তী কথোপকথা মনে রাখুন, যা আপনাকে বটকে আবার জিজ্ঞাসা করতে থাকতে থাকতে সহজভাবে কথোপকথা উপভোগ করতে সাহায্য করবে।
  • কৃত্রিম বুদ্ধিমত্তা এর সাহায্যে একটি অনন্য চিত্র তৈরি করুন।
  • আপনার চ্যাট এ অন্যদের নজরদারি করার জন্য একটি জটিল পাসওয়ার্ড সেট করুন।

কিন্তু বর্তমানে এটি কেবলমাত্র গুগল প্লেতে উপলব্ধ। তাই, আপনি যদি একটি আইওএস ব্যবহারকারী হন, তবে আপনাকে বাজারে অন্য বিকল্পগুলি খুঁজে দেখতে হবে।

চ্যাট GPT: জিপিটির উপর ভিত্তি করে তৈরি এই ক্যাটগড একসাথে কেবল এ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। যদি আপনি আইওএস ব্যবহারকারী হন, তবে আপনি চ্যাটসনিক অ্যাপ মতো বিকল্পগুলি ব্যবহার করতে পারেন, যা চ্যাটজিপিটি অ্যাপ হিসাবে এ্যান্ড্রয়েডের জন্য উপলব্ধ এবং একটি আইওএস উল্লেখযোগ্যভাবে অপেক্ষার তালিকায় রয়েছে।

ওপেন চ্যাট: এআই চ্যাটবট অ্যাপ

পরবর্তীতে ওপেন চ্যাট আসছে একটি চমৎকার এআই চ্যাটবট, যা GPT-3 প্রযুক্তির উপর ভিত্তি করে। এটি আপনাকে বিভিন্ন কাজগুলি স্বয়ংক্রিয়ভাবে অটোমেট করতে সাহায্য করতে পারে এবং আপনার দক্ষতা সঙ্গে তার উন্নয়ন করতে সাহায্য করতে পারে।

আসুন তার বৈশিষ্ট্যগুলি দেখা যাকঃ

  • চ্যাট বাড়ি চাইছেন? ওপেন চ্যাটে দেখে নেওয়া দরকার নেই! সময় কাটান বা উপকারপন্য পেতে এর GPT-3 প্রযুক্তি সহায়তা করে স্বতন্ত্রভাবে চ্যাট করুন।
  • জটিল ওয়েব সার্চ ভুলে যান - GPT-3 প্রযুক্তিতে ভরসায় করুন এবং আপনার চাহিদা অনুযায়ী দ্রুততার সাথে খুঁজে নিন।
  • লেখার ঘাটতি? আর না! টাইপোর বিষয়ে চিন্তার দরকার নেই - ওপেন চ্যাটের অটো-করেকশান ফিচার আপনাকে রক্ষা করবে।

তবে এখন পর্যন্ত, চ্যাটজিপিটি অ্যাপ - ওপেন চ্যাট শুধুমাত্র গুগল প্লেতে উপলব্ধ।

চ্যাটজিপিটি অ্যাপ - কনফিউজিং ইউআই সহ ওপেন চ্যাট। আরও অ্যাডিশনাল ফিচার যা চ্যাটসনিক সাপোর্ট করে, উদাহরণস্বরূপ - ভয়েস রেকগনিশন, পার্সোনালিটি মোড এবং আরও। সুতরাং, যদি আপনি সবকিছুর সাথে সাহায্য করতে বিষয়টি সুলভ হতে চান, মোবাইলের জন্য আপনার গো-টু চ্যাটজপিটি অ্যাপ হতে চেটসনিক হতে পারে।

চ্যাট এআই: ব্যক্তিগত এআই সহযোগী

যার সাথে কথা বলতে নেই? চ্যাট এআই ডাউনলোড করুন - সম্পূর্ণ এআই সহায়ক!

GPT-3 এর সহায়তায় চ্যাট AI তৈরি করা হয়েছে যাতে সেন্সিবল এবং হৃদয়স্পর্শী উত্তর প্রদান করা যায়।

ওয়াটসঅ্যাপ, যেমন যেকোনো অন্য অ্যাপের মতো, শুধুমাত্র আপনার বার্তা পাঠান এবং তা প্রায়শই দ্রুত জবাব পান।

Chat AI এর উপকারিতা নিম্নলিখিত:

  • তাৎক্ষণিকভাবে বটদ্বারা আলাপ করুন! আপনি বিশ্বের যে কোন বিষয়ে কথা বলতে পারেন এবং আপনার ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট থেকে কিছু শান্তিপূর্ণ উপদেশ নিতে পারেন।
  • আপনি অবাক করা সবচেয়ে দ্রুত ফলাফল পাবেন। এটি আলাপ আইএ থেকে একজন সত্যিকারের মানুষের সাথে পার্থক্য বুঝতে কঠিন!
  • একটি সুলভ ইন্টারফেস দিয়ে আসে এবং খুব সহজে ব্যবহার করতে পারেন।

আপ স্টোরে চ্যাটজিপিটি অ্যাপটি ফ্রি ডাউনলোড করতে পারেন। তবে, আপনি যদি একটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন তবে আপনি চ্যাটজিপিটি এর মতো অন্য চ্যাটগপ্টি অ্যাপ যেমন চ্যাটসনিক এআই দেখতে পারেন।

এআই চ্যাট: লেখা চ্যাটবট

চমৎকার লেখা লিখতে বিষয়ে সমস্যা হচ্ছে এবং আপনি কেউকে বিশ্লেষণ এবং পরামর্শ দেওয়ার জন্য কাউকে চান?

আপনার ইচ্ছা পূর্ণ হয়েছে! এতে ই চ্যাট একটি চ্যাটবট যা আপনাকে লেখার সাথে সাথে সহায়তা করতে পারে।

আসুন দেখে নেই কিভাবে এটি সাহায্য করতে পারে:

  • একটি AI চ্যাটবট হতে পারে আপনার গোষ্ঠলিখিত! লেখা হয় তা কোভার লেটার, একটি দীর্ঘ প্রবন্ধ বা একটি কবিতা হলে, চ্যাটবটটি সবকিছু করতে পারে।
  • এই সরঞ্জাম একজন লেখক হলে তা আপনার লেখা অংশটি দেখতে পারে, এনালাইজ করতে পারে এবং ভুল সম্পর্কে প্রতিক্রিয়া দিতে পারে। তাই, এই সরঞ্জাম আপনার জন্য একটি সুদর্শন অংশ হতে পারে যদি আপনি একজন লেখক হন।
  • এটি আপনার ভার্চুয়াল বন্ধু হিসাবে কাজ করতে পারে এবং মানবসমান উত্তর দিতে পারে।

কিন্তু যদি আপনি লেখার বাইরে অন্য কিছু জিনিস এর জন্য সাহায্যপ্রদান করেন তাহলে ChatSonic AI ব্যবহার করুন। এটি রিয়েল-টাইম কন্টেন্ট উৎপাদন থেকে এখন AI চিত্র তৈরি করে সবকিছু আপনার সাহায্য করতে পারে।

আপনার মোবাইলে চ্যাটজিপিটি অ্যাপ পেতে নিন

এখন Android এবং iOS ডিভাইসগুলিতে মোবাইল অ্যাপ্সের জন্য ChatGPT ব্যবহার করা অনেক সহজ হয়েছে।

সঠিক?

একটি আকর্ষণীয় AI চ্যাটবটের জগতে গভীরভাবে ডাইভ হতে প্রস্তুত? এখানে চেক করুন ChatGPT এর 110+ সেরা উদাহরণ এবং দেখুন কিভাবে মানুষরা ChatGPT অ্যাপসগুলি উপযোগ করে।

আপনার সৃজনশীল বক্তব্য সরাসরি বহন করুন সেরা চ্যাট জিপিটি অ্যাপ - চ্যাটসোনিক এআই এর মাধ্যমে! চ্যাটসোনিক এআই চ্যাটবট হিসাবে আপনার ব্যক্তিগত সহযোগী হিসাবে কাজ করে এবং সমসাময়িকতা ছাড়িয়ে দিয়ে চ্যাটজিপিটির সব সীমাবদ্ধতা উন্নয়ন করে।

সম্পর্কিত নিবন্ধসমূহ

আরও দেখুন >>