চ্যাটজিপিটি প্রো আসছে: এখানে আমরা যা জানি সেটা জেনে নিন

চিত্র ৭.জেপিজি

সম্ভবত যদি সর্বশেষ ChatGPT সংস্করণ একটি AI sensation সঙ্গে চ্যাট করে থাকেন তবে আপনি কিছুটা সময়ে একটি "at capacity" ত্রুটি বার্তা দেখতে পেলেন। চ্যাটবটের অচল প্রচলিতা উন্নয়নটি পরিচালনার জন্য প্রবেশকে খুব কঠিন করে ফেলতে পারে। এবং যদি আপনি যে AI সঙ্গে চ্যাট করতে চান তাহলে আপনার জন্য নিরাপদ প্রবেশ নিশ্চিত করতে নিশ্চয়ই দুঃখের বিষয় হতে পারে।

সাথে একটি অবস্থান: চ্যাটজিপিটি ব্যবহার করতে কিভাবে শুরু করবেন

এই মাসের শুরুতে, OpenAI-এর ডিসকর্ড সার্ভারে একটি ঘোষণা করা হয়েছিল যে সে শীঘ্রই ChatGPT এর একটি প্রফেশনাল সংস্করণ পেইড-ফর অফার করতে শুরু করতে পারে। OpenAI এর একটি সার্ভার এ পোস্ট করা ওয়েটলিস্ট প্রো ব্যবহারকারীদের কী কী আশা করতে পারে তা নিয়ে বিস্তারিত ছিল।

কৃত্রিম বুদ্ধিমত্তা

  1. কিভাবে আমি ChatGPT এবং AI art টুলস ব্যবহার করে আমার ইটসি ব্যবসা দ্রুতগতিতে লঞ্চ করতে পারি
  2. ChatGPT এবং নতুন AI সাইবারসিকিউরিতে হিস্টেরি সৃষ্টি করছে হিস্টির উপর অসাধারণ এবং ভীতিজনক প্রভাব পাল্টে দেবে
  3. এটি কি সবচেয়ে হাঁটতে অসহায় AI chatbot? আমি HuggingChat চেষ্টা করে এটি ওয়ায়ার্ড ছিলো
  4. পোস্ট-AI ডেভেলপার সামনে যোগ দিন: আরও সৃজনশীল, আরও ব্যবসা কেন্দ্রিক

ওপেনএআই বর্ণনা করা পেশাদার অফারটি “প্রায়োগিক" বলে বর্ণনা করেছে যাকে সর্বদা ব্যবহারযোগ্য হিসাবে উল্লেখ করা হয়েছে। সেই অফারটি “চ্যাটজিপিটি থেকে দ্রুত সমাধান (থ্রটলিং ছাড়াই)", "সব সময় পাওয়া যাবে (কোন ব্ল্যাকআউট উইন্ডো নেই)" এবং "যে কোন সংখ্যক মেসেজ প্রদান করা হবে (দৈনন্দিন সর্বাধিক পরিমাণের ২গুণ হবেই)"।

অপেক্ষালিস্টে উল্লেখ করা হয়েছে যে, যদি নির্বাচিত হন, তবে OpenAI আপনার সাথে ব্যক্তিগতভাবে যোগাযোগ করে একটি অর্থ প্রক্রিয়া এবং পাইলট সেটআপ করবে।

এখন সেমভাবে দেখতে হচ্ছে যে ওপেনএআই তার আগ্রহমূলক ব্যবহারকারীদের নির্বাচন করেছে এবং তারা কিছু বিষয়ে উপলব্ধি ভাগ করছেন।

এছাড়াও: ChatGPT এমবিএ পরীক্ষা দিয়েছিল। এখানে তার ফলকে দেখানো হলো।

জাহিদ খাওজা, একজন আইনপ্রবণ ব্যবহারকারী, টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন যা প্রো ভার্সনে চলা একটি টেস্ট প্রম্পট সম্পর্কে দেখায়, যা জনগণের প্রয়োজনীয় নয় এমন ফ্রি ভার্সনের চেয়ে অনেক দ্রুত চলে। ভিডিওতে খাওজা তার সাবস্ক্রিপশন খরচটি দেখায়, যা মাসে $ 42 পরিমাণ হয়।

কিভাবে OpenAI-এর মাসে $42 নির্ধারণ হয়েছে এখনও উদ্ভাসিত হয় নি - সম্ভবত এটি আবার হিচহাইকারের গ্যালাক্সি রেফারেন্স। তবে, ডিসেম্বরে, OpenAI-এর প্রধান কার্যনির্বাহী স্যাম আল্টম্যান বলেছিলেন যে প্রতিটি স্বর্ণমূল এর গড় খরচ "কুমুদবিন্দুর হাতের লম্বার" তবে তিনি এটি একটি "আঁখিনে জল চড়ানো" কম্পিউটিং খরচের কারণে শীঘ্রই সেবা মুনাফা দেয়ার প্রয়োজন হবে বলেও স্বীকার করেছিলেন। কয়েক বছরের মধ্যে Microsoft-সঙ্গে একটি চুক্তি যা, যেটি দেখা যায় ঐটি একটি সফটওয়্যার জন্য বিলিয়নবাড়ি নেয়া ওপেন এআইকে উপকারী হতে পারে।

এছাড়াও: মেটার উপ-চিফ এআই বিজ্ঞানী বলেছেন যে চ্যাটজিপিটি 'বিশেষভাবে উন্নয়নশীল নয়,' এবং 'কিছু ঝন্ড প্রবর্তন নয়'

তার জনপ্রিয়তা দেখে সহজলভ্য নয়, চ্যাটজিপিটি বাজারে একমাত্র AI চ্যাটবট নয়। 42 ডলার প্রতিমাসের মূল্যটি কয়েকজন ব্যবহারকারী একটি বিকল্প খুঁজে দেওয়ার জন্য উৎসাহিত করে এমন আরও কিছু বিকল্প আছে যা বিনা ব্যয় কার্যকর এবং সুষম হতে পারে।

প্রফেশনাল ভার্সনটি পাবলিকের জন্য উপলব্ধ নয়, খোঁজা চলছে। "দুঃখিত কিন্তু, এখন চ্যাটজিপিটির পেশাদার সংস্করণ সাবস্ক্রিপশনের জন্য উপলব্ধ নয়।"

তবে, আপডেট থাকতে চাইলে, ChatGPT আপনাকে দ্রুত লিস্টে যোগ করার ফর্ম পূর্ণ করতে উৎসাহিত করছে।

সম্পর্কিত নিবন্ধসমূহ

আরও দেখুন >>